জোনাল ম্যানেজার (উপ-সহকারী পরিচালক)

Job Description

Title: জোনাল ম্যানেজার (উপ-সহকারী পরিচালক)

Company Name: Jagorani Chakra Foundation

Vacancy: 6

Age: at most 45 years

Location: Anywhere in Bangladesh

Minimum Salary: Tk. 70050 (Monthly)

Experience:
∎ At least 10 years

Published: 23 Jun 2024

Education:
∎ স্নাতকোত্তর।
∎ সকল পরীক্ষায় কমপক্ষে 2য় বিভাগ/শ্রেণী থাকতে হবে। গ্রেড পদ্ধতির ক্ষেত্রে: 4.00 মাত্রার স্কেলে কমপক্ষে 2.00 এবং 5.00 মাত্রার স্কেলে কমপক্ষে 2.50 মানের সিজিপিএ থাকতে হবে।

Requirements:

Additional Requirements:
∎ Age at most 45 years
∎ ঋণ কর্মসূচিতে 1 বছর জোনাল ম্যানেজার/সমপদে (কমপক্ষে 15টি শাখা পরিচালনা করার অভিজ্ঞতা) দায়িত্বপালনসহ ঋণ কর্মসূচিতে কমপক্ষে 10 বছরের অভিজ্ঞতা থাকতে হবে।কম্পিউটারের অফিস প্রোগ্রাম, ই-মেইল, ব্রাউজিং জানতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় কথা বলা ও লেখার দক্ষতা থাকতে হবে। সরকারী-বেসরকারী পর্যায়ে যোগাযোগে দক্ষতা থাকতে হবে। নেতৃত্ব দানের ক্ষমতা ও সাংগঠনিক দক্ষতা থাকতে হবে। কর্মকালীন শেষ প্রতিষ্ঠানে গ্রহণযোগ্যতা থাকতে হবে। অধীনস্ত কর্মকর্তা/কর্মী পরিচালনায় দক্ষতা থাকতে হবে। সংস্থার প্রতি আস্থাভাজন ও অনুগত হতে হবে।

Responsibilities & Context:
∎ জাতীয় পর্যায়ের বেসরকারী উন্নয়ন সংস্থা জাগরণী চক্র ফাউন্ডেশন এমআরএ রেজিস্ট্রেশন # ০০৩২২-০১৭১৪-০০০০৮, বাংলাদেশের 50টি জেলায় মাইক্রোফাইন্যান্স কর্মসূচি বাস্তবায়ন করছে। উক্ত কর্মসূচির আওতায় ঋণ কার্যক্রম পরিচালনার উদ্দেশ্যে জনবল নিয়োগের জন্য উপযুক্ত বাংলাদেশী প্রার্থীর নিকট থেকে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।
∎ §  কেন্দ্রীয় অফিস কর্তৃক প্রস্তাবনা অনুযায়ী কর্মসূচির সকল কাজ সুষ্ঠভাবে বাস্তবায়নের বিষয়ে পরিকল্পনা, নির্দেশনা, নিয়ন্ত্রণ ও সমন্বয় সাধন করা।§  ষ্টাফ ম্যানেজমেন্ট ও কর্মসূচি বাস্তবায়নে মাসিক কর্ম পরিকল্পনা প্রণয়ন পূর্বক সে অনুযায়ী কার্য সম্পাদন করা।§  দায়িত্বাধীন এরিয়া/শাখা সমূহের মাসিক, ত্রৈমাসিক, অর্ধ-বার্ষিক ও বার্ষিক পরিকল্পনা এবং ঋণ বিতরণ, আদায়, সার্ভিস চার্জ আদায়ের লক্ষ্য মাত্রা অর্জনে সহযোগিতা ও পরামর্শ প্রদান ও নেতৃত্ব প্রদান।§  শাখা সমূহের বিল/ভাউচার, ঋণ বিতরণ সংক্রান্ত কাগজপত্র, সদস্যদের সঞ্চয় ও ঋণ এর পাশ বই এর রুটিন চেক করা।§  তহবিল ব্যবস্থাপনা, কর্মী ব্যবস্থাপনা ও খেলাপী ঋণ আদায়ে যথাযথ পরিকল্পনা ও দিক নির্দেশনা প্রদান করা।§  নিয়মিত এরিয়া/শাখা/ঋণী সদস্যদের কার্যক্রম পরিদর্শন করা।§  ঋণ কর্মসূচির চাহিদামাফিক প্রতিবেদন প্রস্তুত ও প্রেরণ করা।§  কর্মীদের দক্ষতা উন্নয়নে প্রশিক্ষণসহ কর্তৃপক্ষের অনুমোদন সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা।§  কম্পিউটারভিত্তিক হিসাব পরিচালনা, তথ্য সংরক্ষণ এবং ভবিষ্যতে ব্যবহারের জন্য প্রস্তুত রাখা।§  স্থানীয় সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠান/সংস্থার সাথে যোগাযোগ ও সম্পর্ক স্থাপন করা।§  দায়িত্বাধীন জোনের আওতাধীন সকল কাজের সার্বিক দায়িত্ব পালন করা।

Compensation & Other Benefits:
∎ মাসিক বেতন সর্বসাকূল্যে 70,050 টাকা এছাড়া সংস্থার নিয়মানুযায়ী অন্যান্য সুবিধাদি। শিক্ষানবিশকাল 6 মাস। সন্তোষজনক শিক্ষানবিশকাল শেষে চাকরি নিয়মিতকরণ করা হবে। যোগদানের তারিখ হতে বাৎসরিক সন্তোষজনক কর্মমূল্যায়নেরভিত্তিতে পরবর্তী বেতন বৃদ্ধি বিবেচনা করা হবে। সুযোগ সুবিধাসমূহ: বেতন ভাতা ছাড়াও সংস্থার নিয়মানুযায়ী বাৎসরিক ইনক্রিমেন্ট, উৎসবভাতা, সিপিএফ, গ্রাচুইটি, বৈশাখী ভাতা, ইনসেনটিভ বোনাস, লাঞ্চ ভাতা, অর্জিত ছুটি নগদায়ন, দূরত্বভাতা, মোবাইল বিল, যাতায়াত ভাতা, পেনশন সুবিধা, মোটরসাইকেল ঋণ সুবিধা, পারফরমেন্স ভাতা, সন্তানের শিক্ষাভাতাসহ অন্যান্য সুবিধা প্রাপ্য হবেন। এছাড়াও নির্ধারিত মেয়াদান্তে যোগ্যতা, দক্ষতা ও কর্ম মূল্যায়নেরভিত্তিতে উচ্চতর পদে পদোন্নতির সুযোগ রয়েছে।

Workplace:
∎ Work at office

Employment Status: Full Time

Job Location: Anywhere in Bangladesh

Read Before Apply:

আবেদন পাঠানোর ঠিকানা:জাগরণী চক্র ফাউন্ডেশন, প্রধান কার্যালয়, 46 মুজিব সড়ক, যশোর-7400

নির্বাহী পরিচালক, জাগরণী চক্র ফাউন্ডেশন বরাবর আবেদন করতে হবে। আবেদনপত্রের সাথে প্রার্থীর সদ্য তোলা পাসপোর্ট সাইজের রঙিন ছবিসহ পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত সংযুক্ত করতে হবে। আবেদনপত্রে মোবাইল নম্বর এবং খামের উপরে/ই-মেইলের Subject লাইনে পদের নাম উল্লেখ করতে হবে। ই-মেইলে আবেদনের ক্ষেত্রে সিভি পিডিএফ ফরমেটে সংযুক্ত করতে হবে।ইতোপূর্বে সংস্থার চাকরি হতে অব্যাহতি প্রাপ্ত হয়েছেন, পদত্যাগ করেছেন, নারী ও শিশু নির্যাতন, যৌন শোষন এবং যৌন হয়রানী ও যৌন নির্যাতনের অভিযোগে অভিযুক্ত প্রার্থীদের আবেদন করার প্রয়োজন নাই। যে কোন ধরনের সুপারিশ প্রার্থীর অযোগ্যতা বলে গণ্য হবে। নারী প্রার্থীদের আবেদন করার জন্য উৎসাহিত করা হচ্ছে।বাছাইপূর্বক সংক্ষিপ্ত তালিকাভূক্ত প্রার্থীদের নির্বাচনী পরীক্ষার জন্য ডাকা হবে। নির্বাচনী পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের জীবন বৃত্তান্তে উল্লেখিত তথ্যাবলীর সত্যতা যাচাই সংস্থার নিজস্ব প্রক্রিয়ায় করা হবে। প্রাক্ নিয়োগ স্বাস্থ্য পরীক্ষায় উপযুক্ত হতে হবে।



Apply Procedure:

Email your CV:
∎ Send your CV to the given email [email protected]

Company Information:
∎ Jagorani Chakra Foundation
∎ 46 Mujib Sarak, Jashore.
∎ Jagorani Chakra Foundation (JCF) is a national voluntary social welfare organization.

Address::
∎ 46 Mujib Sarak, Jashore.
∎ Jagorani Chakra Foundation (JCF) is a national voluntary social welfare organization.

Application Deadline: 6 Jul 2024

Category: NGO/Development

Source: bdjobs.com